শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জের তাড়াইলে কাপড় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

আল মামুন খান / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে বিশিষ্ট শাড়িকাপড় ব্যাবসায়ী নিখিল বণিক (৬৫) এর ঝুলন্ত লাশ বাসার পিছনে আমগাছ থেকে উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ৪ আগস্ট ভোর ৫ টার দিকে নিহতের ছোট ভাই অখিল বণিকের স্ত্রী নিজ বাসার পিছনে আমগাছের ডালে নিখিল বণিকের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে পরিবারের অন্য সদস্যরা জড়ো হন।

খবর পেয়ে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল ৭টার দিকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহত নিখিল বণিকের বড় ছেলে নিলয় বণিক জানান, ৩ আগস্ট বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে বাবাকে খুঁজে পাচ্ছিলাম না। পরে আশ-পাশের বাড়িসহ সদর বাজারের প্রতিটি আনাচে-কানাচে পরিবারের সকলেই রাত ৩টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

নিহতের পুত্র নিলয় আরও বলেন, তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় কারও নাম উল্লেখ না করে একটি অভিযোগ দায়ের করেছেন।

খবর পেয়ে জেলা সহকারি পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তাছাড়া জেলা পূজা উদযাপণ পরিষদের সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকারও ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে জানতে চাইলে তাড়াইল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত নিখিল বণিকের মৃতদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন