সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জের তাড়াইলে কাপড় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

আল মামুন খান / ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে বিশিষ্ট শাড়িকাপড় ব্যাবসায়ী নিখিল বণিক (৬৫) এর ঝুলন্ত লাশ বাসার পিছনে আমগাছ থেকে উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ৪ আগস্ট ভোর ৫ টার দিকে নিহতের ছোট ভাই অখিল বণিকের স্ত্রী নিজ বাসার পিছনে আমগাছের ডালে নিখিল বণিকের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে পরিবারের অন্য সদস্যরা জড়ো হন।

খবর পেয়ে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল ৭টার দিকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহত নিখিল বণিকের বড় ছেলে নিলয় বণিক জানান, ৩ আগস্ট বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে বাবাকে খুঁজে পাচ্ছিলাম না। পরে আশ-পাশের বাড়িসহ সদর বাজারের প্রতিটি আনাচে-কানাচে পরিবারের সকলেই রাত ৩টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

নিহতের পুত্র নিলয় আরও বলেন, তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় কারও নাম উল্লেখ না করে একটি অভিযোগ দায়ের করেছেন।

খবর পেয়ে জেলা সহকারি পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তাছাড়া জেলা পূজা উদযাপণ পরিষদের সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকারও ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে জানতে চাইলে তাড়াইল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত নিখিল বণিকের মৃতদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন