শিরোনাম
কিশোরগঞ্জে তাড়াইলে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়রাম্যানের জন্ম বার্ষিকী উদযাপন ধর্মপাশায় চক্ষু চিকিৎসা ঘাটাইলে কুলিয়া নাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের শুভ উদ্বোধন দোয়ারাবাজারে ওয়ালটনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কাউকে বাদ দিয়ে নয়! মাহে রমজানের প্রথম ১০ দিন রহমতের জাফরুল্লাহ মহোদয় এর সাথে সাক্ষাতকার কবি মুকলেছ উদ্দিনের রাষ্ট্রপতি মোঃ শাহাবুদ্দিন চুপ্পু এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর নেতাকর্মীগন রোজাদারকে ইফতার করানো অত্যন্ত সওয়াবের কাজ বাউবি ছাতক উপ আঞ্চলিক কেন্দ্রের শিক্ষার্থীদের উদ্যোগে বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১০:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শাল্লায় প্রেসক্লাব সভাপতির বাড়ির মালামাল চুরি।

তন্ময় দেব / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২

তন্ময় দেব,(শাল্লা):

সুনামগঞ্জের শাল্লা উপজেলার ৩ নং বাহাড়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের উপজেলা প্রেসক্লাবের সভাপতি পি সি দাসের বাড়ি থেকে রাতের আধাঁরে পানির পাম্পের প্রায় ৮৫ হাজার টাকা মূল্যের মালামাল উধাও হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার(২৯ জুলাই) রাতে।

উধাও হয়ে যাওয়া মালামালের মধ্যে রয়েছে ৬ ইঞ্চি ১০ ফুট লম্বা ৪ টি লোহার পানির পাম্পের পাইপ,১ টি ৫ ফুট পাইপ,২ টা চেসিস, ২ টা ব্যন্ট পাইপ ও একটি লোহার জয়েস্ট আনুমানিক ৭ ফুট লম্বা। ঘটনার পর থেকে এলাকার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে,না পেয়ে সভাপতির ভাই নিতেশ দাস বাদী হয়ে শাল্লা থানায় ০৭/০৮/২০২২ ইং তারিখ রবিবার ২৭৬ নং জিডি করেন।

জিডিতে নিতেশ দাস উল্লেখ করেন,তাঁর নিজ বাড়ির পুর্ব দিকের চারায় বহুদিন ধরে সংরক্ষণে রাখা পানি সেঁচের পাম্পের মালামাল ৩০ জুলাই সকালে গিয়ে দেখতে পান উক্ত স্থানে নাই। হঠাৎ এতসব মালামাল উধাও হয়ে যাওয়ায় তিনি খোঁজাখুঁজি করতে থাকেন। অবশেষে মালামালের সন্ধান না পেয়ে,নিরুপায় হয়ে তিনি থানায় জিডি করেন। নিতেশ দাস বলেন আশাকরি পুলিশ প্রশাসন দ্রুত সময়ে চোর ধরে আমার সেঁচ পাম্পের মালামাল গুলো উদ্ধার করে দিবে।

এ বিষয়ে বাদী নিতেশ দাসের বড় ভাই শাল্লা উপজেলা প্রেসক্লাব সভাপতি পি সি দাস বলেন, ‘ মালামালের তো পা নেই যে হেঁটে চলে যাবে। আমার মনে হচ্ছে বাছাই করে করে কিছু কিছু বাড়ির মালামাল রাতের আঁধারে হঠাৎ উধাও হয়ে যাওয়ার পেছনে বড় ধরনের কোন চক্র কাজ করছে। তিনি জানান,আমার ধারণা এসব মালামাল উধাও হওয়ার সঙ্গে এলাকার কোন লোকও জড়িত থাকতে পারে বলে ধারণা ‘।

এ বিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন,’ নিতেশ দাসের মালামাল তার বাড়ির পাশ থেকে নেই শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আজ রবিবার (০৭ আগষ্ট) নিতেশ দাস বাদী হয়ে শাল্লা থানায় ২৭৬ নং জিডি করেছেন। তিনি জানান তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইননুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন