শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে ১কেজি গাঁজা সহ গ্রেফতার ১

রনি মিয়া / ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

 জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১কেজি গাঁজা সহ একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীকে শনিবার (৩সেপ্টেম্বর) সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের নিদের্শনায় শুক্রবার দিবাগত রাতে থানার এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ।

সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাও ( আকিলপুর) অভিযান পরিচালনা করে বসতঘরের শয়ন কক্ষের দক্ষিণ পাশের খাটের নিচ থেকে পলিথিন মোড়ানো অবস্থায় ১ কেজি গাঁজা যাহার মূল্য অনুমান- ৩০ হাজার টাকা উদ্ধার করে মৃত ছামির আলীর ছেলে মনসুর আলী (৬০)কে গ্রেফতার করেন।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে থানার এসআই শফিকুল ইসলাম জানান, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাও ( আকিলপুর) অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা সহ ১জনকে গ্রেফতার করি। গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন