শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১

রনি মিয়া / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

 জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে গরুর ঘাস খাওয়ানো কেন্দ্র করে মারামারির ঘটনায় একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীকে বুধবার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গত ১৯ সেপ্টেম্বর উপজেলার পাটলি ইউনিয়নের পঞ্চায়েতি জায়গা রসুলপুর উচ্চ বিদ্যালয়ে মাঠে স্থানীয় মইজপুর গ্রামের সমুজ মিয়া (৭০) গরুর জন্য ঘাস কেটে রাখছিলেন। সেই খাস ছাতক উপজেলার সমসপুর গ্রামের মৃত ফয়জুল করিমের ছেলে আব্দুল মমিন (৪৫) এর গরু খেয়ে ফেলে। সে সময় বৃদ্ধার গরু তারানোকে কেন্দ্র করে পাটলি বাজার সেক্রেটারীর ছোট আব্দুল মমিন সহ তাহার লোকজন দেশী অস্ত্র দিয়ে সমুজ মিয়াকে মারধর করে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান। সমুজ মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করলে গতরাতে থানার এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে আব্দুল মমিন (৪৫)কে গ্রেফতার করেন।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে থানার এসআই শফিকুল ইসলাম জানান, গরুর ঘাস খায়ানোকে কেন্দ্র করে মারামারির ঘটনা আব্দুল মমিনকে গ্রেফতার করেছি। গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন