শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্য রেদোয়ানের সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু

মোঃশিমুল আহমেদ / ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

সিলেট নিউজ ডেস্কঃ

এমসি কলেজের অনার্স অর্থনীতি বিভাগের ছাত্র ও এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্য রেদোয়ান মাহমুদ চৌধুরী জকিগঞ্জের মানিকপুর ইউপির খলাদাফনিয়া গ্রামের মাওলানা কবির আহমদের ছেলে। বাবা-মায়ের একমাত্র ছেলে রেদোয়ান মাহমুদ চৌধুরী লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে পত্রপত্রিকায় নিয়মিত লেখালেখি করতেন। সড়ক দুর্ঘটনা নিয়েও বিভিন্ন সময় একাধিক জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে তার লেখা প্রকাশিত হয়ছে। কিন্তু, শেষ পর্যন্ত সড়কেই প্রাণ গেল তার।
পারিবারিক সূত্রে জানা গেছে, আজ শুক্রবার রেদোয়ান মাহমুদ চৌধুরীর দাদির কুলখানি গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবার কথা। দাদির কুলখানিতে অংশ নিতে সিলেট শহর থেকে সিএনজি অটোরিকশা যোগে মাকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন রেদোয়ান। কিন্তু, বাড়ি ফেরার আগেই সড়কের বাজার ঈদগাহ’র কাছে মর্মান্তিক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, কানাইঘাট উপজেলার সড়কের বাজার ঈদগাহ নামক স্থানে পৌঁছার পর একটি অটোটেম্পোর সাথে রেদোয়ান মাহমুদ চৌধুরীকে বহনকারী গাড়িটির সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। দুর্ঘটনায় তার মা ও অপর আরো দুজন যাত্রী গুরুতর আহত হন। আহত বাকি দুই জনের পরিচয় জানা না গেলেও রেদোয়ান মাহমুদ চৌধুরীর মায়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পারিবারিক সূত্র।
কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধারের পাশাপাশি আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এম সি কলেজের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক তোতিউর রহমান জানান, রেদোয়ান গত বুধবারও ক্লাসে অংশ নেয়। সে কলেজের বিভিন্ন ইভেন্টে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতো। তার মৃত্যুতে অর্থনীতি বিভাগের সবাই শোকাহত বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন