শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ইসলামি আন্দোলন বাংলাদেশ তাড়াইল শাখার বিজয় দিবস উদযাপন

Coder Boss / ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধিঃ

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নানা
কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছে ইসলাামি আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা তাড়াইল উপজেলা শাখা।

শুক্রবার ১৬ ডিসেেম্ব ২০২২ ইসলামি আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখা সদর বাজার ট্রলার ঘাট কার্যালয় থেকে একটি বিজয় র‍্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিলিত হয়। এর আগে ফজর নামাজের পর কুরআন খতম, বেলা ১১টায় ইসলামি আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখা কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সভাপতি ও দামিহা গজারিয়া আতহারুল উলুম মাদরাসার মুহতামিম হযরত মাওলানা এনামুল হক বড় হুজুর।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, তাড়াইল বাজার সওতুল হেরা হাফিজিয়া মাদরাসার মুহতামিম হযরত মাওলানা আবদুর রউফ, দিগদাইড় আল-কারীম হাফেজিয়া মাদরাসার মুহতামিম হাফেজ হযরত মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার নেতৃবৃন্দ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ উপজেলার প্রাথমিক, মাধ্যমিক এবং মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী।

উপস্হিত বক্তব্যে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ৩০ লক্ষ বীর শহীদ ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে পেয়েছি এ স্বাধীনতা। সুতরাং আমাদের সকলকেই মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যেতে হবে।

তাছাড়া ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে তাড়াইল উপজেলা প্রশাসন নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন