শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ শুরু

Coder Boss / ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
“শিক্ষা নিয়ে গড়বদেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে নতুন বছরের প্রথম দিন রোববার (১জানুয়ারি) কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সাতটি ইউনিয়নে প্রাথমিকের শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ভিড় এড়াতে এবার ভিন্ন ভিন্ন সময়ে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া হচ্ছে।

তাড়াইল উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা আক্তার বলেন, উপজেলার সাতটি ইউনিয়নে ৭০ টি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। ২০২৩ সালের নতুন বছরের ১ তারিখে সবকটি বিদ্যালয়েই শিক্ষার্থীদের হাতে শিক্ষকগণ নতুন বই তুলে দিচ্ছেন। তিনি আরো বলেন, জানুয়ারি পুরো মাস বই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শনিবার সকালে ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ কার্যক্রম শুরু করা হয়। বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা উৎসবের আমেজে নতুন বই সংগ্রহ করতে দেখা গেছে।

ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী লামিয়া আক্তার নতুন বই হাতে পেয়ে খুশিতে বলেন, নতুন বছরের নতুন বই হাতে পেয়ে আমি খুবই আনন্দিত।

ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ভিন্ন ভিন্ন সময়ে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হচ্ছে। কোমলমতি শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে অনেক আনন্দ উপভোগ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন