শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইল উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন

Coder Boss / ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক (২০২৩-২৪) এর জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক গঠিত হয়েছে।

গত রবিবার ১জানুয়ারী ৮টায় উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিকট ক্ষমতা হস্তান্তর করেন আহবায়ক ওয়াসিম উদ্দিন সোহাগ।

উক্ত কমিটিতে দ্বিতীয় বারের মতো দৈনিক আজকের পত্রিকা’র উপজেলা প্রতিনিধি মুকুট রঞ্জন দাস সভাপতি ও দৈনিক বাংলার নবকন্ঠ পত্রিকা’র উপজেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন রিপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এর আগে মেয়াদ শেষ হওয়ায় তিন মাসের জন্য তিন সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল।

উক্ত আহ্বায়ক কমিটি গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন সম্পন্ন করে দায়িত্ববার হস্তান্তর করেন। নির্বাচিত কমিটি আগামী পনের দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার অঙ্গিকারব্যাক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন