শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারের বোগলাবাজার ইউপি’তে শুরু বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম।

Coder Boss / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ প্রতিনিধি):

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ৮নং বোগলাবাজার ইউনিয়ন পরিষদের শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করতে নানান উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি পরিষদের রাজস্ব আয় বাড়ানোর জন্য শুরু হয়েছে বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম।

এখানের ৩হাজার ৭শত ৩২ খানার জনসংখ্যা প্রায় ৩০ থেকে ৪০ হাজারেরও বেশি। ইউনিয়নবাসির সেবার মান উন্নয়নে ইউনিয়ন পরিষদের কর নির্ধারণ ও আদায়ের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। রবিবার (২৯ জানুয়ারী) থেকে ২৪জন আদায়কারীর মাধ্যমে শুরু করা হয়েছে বাড়িবাড়ি গিয়ে এ বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম।

বোগলাবাজার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান জানিয়েছেন,রাজস্ব আয় বাড়ানোর মাধ্যমে ইউনিয়ন পরিষদকে স্বাবলম্বী করে সেবার মান উন্নয়নে এ উদ্যোগ গ্রহণ করা হয়। এখন রাজস্ব আয় বাড়ানোর বিষয়ে নানা কৌশল অবলম্বনের কারণে নাগরিকরা তাদের বাৎসরিক হোল্ডিং ট্যাক্স প্রদান এর আওতায় আসছেন।

সিলেট নিউজ/দোয়ারাবাজার/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন