সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

নবীগঞ্জের জামিল আহমেদ হত্যার ৬ বছর পর আসামি গ্রেফতার।

Ripon Miah / ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানায় জামিল আহমেদ (২৩) হত্যা মামলা দায়েরের ৬ বছর পর পরোয়ানা ভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে মৌলভীবাজার সদর মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জ জেলা থেকে ঐ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত জামিল আহমেদ (২৩) নবীগঞ্জ উপজেলার মংলাপুর গ্রামের মাওলানা মোস্তফা আহমেদ এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে সুনামগঞ্জ জেলার গোবিন্দগঞ্জ বাজারে দীর্ঘদিন যাবত হত্যা মামলার পরোয়ানা ভুক্ত পলাতক এক আসামি অবস্থান করছে।

খবর পেয়ে তাৎক্ষণিক শেরপুর ফাঁড়ি পুলিশের এএসআই মো. মোশাহিদ কামাল সঙ্গীয় ফোর্সসহ ঐ এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর নতুন বস্তি এলাকার মৃত. আয়াত আলীর ছেলে মো. মোশাহিদ মিয়াকে (৪৪) গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে শেরপুর ফাঁড়ি পুলিশের এএসআই মো.মোশাহিদ কামাল বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরোয়ানা ভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে।

আসামি মোশাহিদ মিয়ার বিরুদ্ধে নবীগঞ্জ থানায় ২০১৭ সালে হত্যা মামলা রুজু হয়। গ্রেফতার এড়ানোর ভয়ে দীর্ঘদিন যাবত সে পলাতক ছিল।বর্তমানে তাকে মৌলভীবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। যথাযথ আইনি প্রক্রিয়া সম্পন্ন করে আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

 

সিলেট নিউজ/আইন-আদালত/রিপন মিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন