শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সুরুজ আলীর দাফন সম্পন্ন

মুহাম্মদ মামুন মুন্সি / ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

দোয়ারাবাজার প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সুরুজ আলীকে (৮১) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

রবিবার(১২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

দাফনের এর আগে তার প্রতি প্রথমে রাষ্ট্রীর মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। দোয়ারাবাজার থানা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম প্রদান করেন।

এ পর মরহুমের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (বিআরডিবি) শাহিনুর রহমান,দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর,এস আই দিলু প্রর।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন দোয়ারাবাজার উপজেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন