শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Coder Boss / ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে হাজী মুহাম্মাদ আবদুল কদ্দুছ ভুঁইয়া ও আয়শা আক্তার মেমোরিয়াল এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে ১৫ জন বিশেষজ্ঞ চিকিৎসকের অংশগ্রহণে এই ক্যাম্পের আয়োজন করা হয়। এতে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসকের স্বাস্থ্যসেবা পান তাড়াইল উপজেলার প্রায় ৫শ’ রোগী।

হাজী মুহাম্মাদ আবদুল কদ্দুছ ভুঁইয়া ও আয়শা আক্তার মেমোরিয়াল ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজক ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের হৃদরোগ, মেডিসিন ও বাতজ্বর বিশেষজ্ঞ ডা. মুহাম্মাদ আবদুস সাত্তার ভুঁইয়া জানান, আমার পিতা হাজী মুহাম্মাদ আবদুল কদ্দুছ ভুঁইয়া ২০১৩ সালের ৯ ফেব্রুয়ারী মূত্যুবরণ করেন। আমার পিতার মৃত্যুবার্ষীকি উপলক্ষে ২১ ফেব্রুয়ারি ভাষা দিবসের দিন এলাকার গরীব, অসহায় ও দুস্থদের ফ্রি চিকিৎসার জন্য এই আয়োজন। বর্তমানে এই ক্যাম্প হতে অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা করে ফ্রি ঔষধ দেয়া হচ্ছে এবং অসহায় গরীবদের ঔষধ কেনার জন্য নগদ টাকাও দেয়া হচ্ছে।

তিনি আরও জানান, এক দিনের ওই ক্যাম্পে রোগী দেখছেন, ডা. রুহুল আমিন খান অবসরপ্রাপ্ত অধ্যাপক শহীদ সৈয়দ মেডিকেল কলেজ ও হাসপাতাল, অধ্যাপক ডা.মতিউর রহমান ভুঁইয়া, অধ্যাপক ডা.মির্জা মুহাম্মাদ নজরুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডা.মুহাম্মাদ মতিউর রহমান, ডা.উম্মেল ওয়ারা খান চৌধুরী আরমিন, ডা.ইমন, ডা.পলাশ, ডা.জলিল, ডা. ফাহিম, ডা.শাকিল, ডা.রাকিবুল, ডা.ইততিয়াক ডা.জায়েদ, ডা.অলিভ ও ডা. রাব্বি সহ করিমগঞ্জ মেডিকেল কলেজের শিক্ষার্থী বৃন্দ।

এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসাইন সহ স্থানীয় চিকিৎসকরাও এ মেডিকেল ক্যাম্পে অংশ নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন