শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

স্কলার্স ফাউন্ডেশনের আয়োজনে মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

রিপন মিয়া / ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে ‘স্কলার্স ফাউন্ডেশনের আয়োজনে মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান
জ্ঞানচর্চা, মেধার উৎকর্ষতা ও আলোকিত জাতি গঠনের প্রত্যাশায় প্রতিষ্ঠিত স্কলার্স ফাউন্ডেশনের পক্ষ থেকে জেলার প্রাথমিক বিদ্যালয়সমূহের ৫ম শ্রেণিতে বৃত্তি প্রাপ্ত ও অসচ্ছল মেধাবী ছাত্র/ছাত্রীদের কে বৃত্তি প্রদান ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

১১মার্চ (শনিবার) মৌলভীবাজার পৌরসভা মিলনায়তন কক্ষে সকাল ১১ঘটিকায় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সমাজকর্মী চৌধুরী মোহাম্মদ মেরাজের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও গবেষক ড. মোঃ আবু তাহের, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, মৌলভীবাজার পাবলিক লাইব্রেরীর ভাইস প্রেসিডেন্ট সৈয়দ সাহাব উদ্দিন আহমদ, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোহেনা খানম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি স্কলার্স ফাউন্ডেশনের মহতি এই উদ্দ্যোগের ভূয়সী প্রশংসা করে কোমলমতি শিশুদের অত্যধিক জ্ঞানচর্চা, মেধা ও সৃজনশীলতার বিকাশ গঠিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনের আহ্বান জানান। অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয় সমূহের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণি থেকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ ও সম্মাননা স্মারক তোলে দেওয়া হয়। সংগঠনের যুগ্ন মহাসচিব সহকারী শিক্ষক সোহেল আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন সৈয়ারপুর লক্ষীবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা সাফেকা বেগম, কামাল উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুফিয়া বেগম, পিটিআই পরীক্ষণ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসরিন আক্তার, শিক্ষানবীশ আইনজীবী কামাল হোসেন চৌধুরী, সংগঠনের মহাসচিব কামরুল আহসান ও সদস্য মাসুম আহমদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন