শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাদ্রাসা ও এতিম খানার ছাত্রদের নিয়ে মানবতায় উৎসর্গ ফাউন্ডেশনের ইফতার আয়োজন

Coder Boss / ৩০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

আজহারুল ইসলাম জনি, গাজীপুর জেলা প্রতিনিধি:

গতকাল (শনিবার), ৮ এপ্রিল গাজীপুরের ১৭ নং ওয়ার্ডে চান্না এলাকায় আলহাজ্ব চানমিয়া মন্ডল রাহমানিয়া মাদ্রাসা ও এতিমখানায় মানবতায় উৎসর্গ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফাতার আয়োজন করা হয়।

এই সময় তারা আলহাজ্ব চানমিয়া মন্ডল রাহমানিয়া মাদ্রাসা ও এতিমখানার সকল ছাত্রদের সাথে সৌজন্য মূলক সময় কাটান। তাদের সাথে বিভিন্ন রকমের খেলাধুলা করেন।
উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, মোফাসসিরে কুরআন, মুফতি সুলাইমান মাহমুদী (মুহতামিম, আলহাজ্ব চানমিয়া মন্ডল রাহমানিয়া মাদ্রাসা ও এতিমখানা)
তিনি বলেন, এই সমস্ত কাজ অনেক সোয়াবের। এই সমস্ত কাজের সাথে যারা যুক্ত থাকে, তাদের মহান আল্লাহ তায়ালা অনেক পছন্দ করেন। আল্লাহ অনেক খুসি থাকেন।

উক্ত আয়োজনে মানবতায় উৎসর্গ ফাউন্ডেশনের সভাপতি মো: মোকরামিন বিল্লাহ রুপক, সাধারণ সম্পাদক সিমান্ত সাহা।
সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুর রহমান রিদয়, মোহাম্মদ সোহেল, রাহুল সহ দুর দুরান্ত থেকে আসা মানবতায় উৎসর্গ ফাউন্ডেশন এর সকল সদস্যরা। সকল সদস্যদের উপস্থিত এবং সার্বিক সহযোগিতার মাধ্যমে আয়োজনটি সফল হয়।
মানবতায় উৎসর্গ ফাউন্ডেশন এর সভাপতি মো: মোকরামিন বিল্লাহ রুপক বলেন, আমরা আগামী ২১শে এপ্রিল রোজ শুক্রবার একটি বড় পরিসরে গরিব অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও অসহায় এতিম শিশুদের মাঝে ঈদ বস্ত বিতরণ করতে চাচ্ছি। সেই জন্য আদের অনেক ফান্ড প্রয়োজন। তাই আপবারাও আপনাদের সাহায্যের হাত বারিয়ে দিন। সকলকে মানবিক কাজে সাহায্য করার জন্য আহ্বান জানানো হলো।

যোগাযোগ:
মো মোকরামিন বিল্লাহ রুপক
সভাপতি, মানবতায় উৎসর্গ ফাউন্ডেশন
মোবাইল: ০১৭০০৬২৪৫৭৩

সিমান্ত সাহা
সাধারণ সম্পাদক, মানবতায় উৎসর্গ ফাউন্ডেশন
মোবাইল: ০১৯৮৩২৩৯৭৪৬


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন