শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

সিলেট নিউজ ডেস্ক / ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩

 শেখ অাবু মুছা সাতক্ষীরা :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরা জেলা বাসিকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাতক্ষীরা জেলা পুলিশের কর্ণধার, মানবিক পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

তিনি বলেছেন, বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ/তুই আপনাকে আজ বিলিয়ে দে, শোন আসমানী তাগিদ” – জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কালজয়ী এই গানের সুরে আমরা স্বাগত জানাই পবিত্র ঈদুল ফিতরকে। আমি সাতক্ষীরা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

পুলিশ সুপার বলেন পবিত্র ঈদুল ফিতর মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে সকলের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি মুসলিম ভাইদের বড়ই আনন্দের-খুশির দিন।

তাই এ আনন্দ ছড়িয়ে পড়ুক সাতক্ষীরাবাসী সহ সবার মাঝে। শহরবাসী শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হন আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, আইন শৃঙ্খলা রক্ষায়  রমজান মাস জুড়ে জেলা পুলিশ তৎপর ছিল, যে কারণে রমজান মাসে চুরি, ডাকাতি  ছিনতাই সংগঠিত করতে পারেনি। এছাড়া ঈদ বাজারে একটি মহল জাল টাকার লেনদেন করে থাকে। জেলা পুলিশের তৎপরতার কারণে তারা এবার ঈদের বাজারে জাল টাকার ছড়াছড়ি করতে পারেনি।

তিনি বলেন, ঈদকে ঘিরে শুধু শহরে নয়, অন্যান্য উপজেলাগুলোতেও আমরা পুলিশের টহল বাড়িয়েছি। তাছাড়া অত্যন্ত অঞ্চলে বিট পুলিশ কাজ করে যাচ্ছে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত সাদা পোশাকে পুলিশের টিম কাজ করে যাচ্ছে। এছাড়াও ডিবি পুলিশের বেশ কয়েকটি টিম মাঠে আছে, মানুষ যেনো কোনো অবস্থাতেই ছিনতাই কিংবা ডাকাতির শিকার না হয়। আমরা আমাদের অবস্থান থেকে কাজ করছি, মানুষ যেনো একটু সচেতন হয়।

তিনি বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অবিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি। সাতক্ষীরা বাসীর  মধ্যে ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন