শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে তাড়াইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

Coder Boss / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

তাড়াইলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে জনসভায় বিএনপি নেতার হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) বিকেল ৪ টার দিকে তাড়াইল উপজেলা আওয়ামীলীগ অফিসের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়।
মিছিলে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। মিছিলে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

উল্লেখ্য, গত ১৯ মে বিকালে রাজশাহীর পুঠিয়ার শিবপুর হাট উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন