শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে রোড এক্সিডেন্টে যুবকের মৃত্য

Coder Boss / ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ জুন, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ঘোষপাড়ার মোড়ে আজ দুপুর ২ ঘটিকায় এক যুবক নিজের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হলে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন।

নিহত রকিবুল হাসান (১৯) তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের পূর্ব জাওয়ার গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি একজন কোরআনের হাফেজ ছিলেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, আজ দুপুর ২ ঘটিকায় মোটরসাইকেলে করে যাওয়ার সময় কিশোরগঞ্জ-তাড়াইল সড়কের ঘোষপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রেন্টি গাছের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক রকিবুল হাসান গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে দ্রুত উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে রকিবুল হাসানের লাশ ময়নাতদন্ত ছাড়াই তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন