শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শেখ হাসিনা সরকার দেশের নদ-নদী ও পরিবেশ রক্ষায় সবরকম চেষ্টা  চালিয়ে যাচ্ছেন-এডভোকেট সুলতানা কামাল

Coder Boss / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র সভাপতি এডভোকেট সুলতানা কামাল বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ সরকার দেশের নদ-নদী ও পরিবেশ রক্ষায় সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নদীর গতিপথ ও নাবত্য ফিরিয়ে আনতে সরকার নদী খনন সহ অনেক প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। তিনি বলেন, গোয়াইনঘাটের হিদারখাল সহ যেসব স্থানে অপরিকল্পিত ভাবে বেড়িবাঁধ নিমার্ণ করা হয়েছে তা অপসারন করতে হবে। নদীর গতিপথ, পরিবেশ ও পাহাড়-টিলা রক্ষায় আমাদের-কে আরও সচেতন হওয়ায় প্রয়োজন।

গত ৯ জুন শুক্রবার বিকেলে দরবস্ত বাজারে হিদাইরখাল বাঁধ অপসারণ ও পরিবেশ বিধ্বংসী কর্মকান্ড বন্ধের দাবিতে আয়োজিত গণজমায়েত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ পরিবেশ আন্দোলন, ওয়াটারকিপার্স বাংলাদেশ ও সারি নদী বাঁচাও আন্দোলনের যৌথ উদ্যোগে এক গণজমায়েত সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক ও সারি নদী বাঁচাও আন্দোলন’র সভাপতি আব্দুল হাই আল-হাদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরীফ জামিল, দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার ,বিশিষ্ট সমাজসেবী ও সাংবাদিক মুজিবুর রহমান ডালিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক মনোজ কুমার সেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক, জৈন্তাপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, সমাজসেবী আব্দুস শুক্কুর, আলতাফ হোসেন বিলাল, চারিকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, পরিবহন শ্রমিক নেতা সেলিম আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন