শিরোনাম
জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ যুক্তরাজ্যের লন্ডন ওয়েষ্ট মিনিষ্টার ফরেন কমনওয়েলথ অফিসের সামনে ফাইট ফর রাইট ইন্টারন্যাশনাল কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ করা হয় দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাজনৈতিক সংকট মোকাবেলা করতে দলকে শক্তিশালী করতে হবে- গোলাম মসীহ্

সিলেট নিউজ ডেস্ক / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ জাতীয় পার্টির সকল স্তরের নেতা-কর্মীদের বৃহত্তর ঐক্য গড়ে তোলার আহবান জানিয়ে বলেছেন জাতীয় পার্টি ভাঙার নয় গড়ার, বিভেদ নয় ঐক্য, ধ্বংস নয় উন্নয়ন, জালাও পোড়াও নয় ইতিবাচক রাজনীতিতে বিশ্বাসী সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের সেই রাজনীতি শিখিয়েছেন। তিনি গুলশানস্থ কার্যালয়ে আজ নোয়াখালী জেলা জাতীয় পার্টির নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায়  এসব কথা বলেন। তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীদের প্রস্তুত থাকতে হবে এবং যে কোন রাজনৈতিক পরিস্থিতি বা রাজনৈতিক সংকট রাজনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। সেই কারণে আমাদের দলকে শক্তিশালী করতে হবে। কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত প্রতিটা কর্মীকে দলের কর্মসূচীতে অংশগ্রহণ করতে হবে। প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের অতীতের সোনালী শাসনামলের কথা এবং যেসকল গুরুত্বপূর্ণ উন্নয়ন মূলক কাজ করেছেন, নতুন প্রজন্মের কাছে সেই নতুন বাংলাদেশ গড়ার কর্মকান্ড তুলে ধরার আহবান জানান তিনি। নতুন প্রজন্ম এই ইতিহাস জানতে পারলে জাতীয় পার্টি করতে উদ্ভুদ্ধ হবে।

সাবেক এমপি এম এ গোফরানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন রাজু, সাবেক এমপি নূরুল ইসলাম মিলন, আবদুল আজিজ চৌধুরী, মোহাম্মদ ইসরাফিল মিয়া, নোয়াখালী জেলার সদস্য সচিব এ্যাড. মোঃ নুরুল আমিন, জেলা যুগ্ম আহবায়ক আনোয়ারুল আজিম রাজু, সদস্য রফিকুল্লাহ, আবদুর রহিম বাবলু, মোস্তফা মেম্বার, মোজাম্মেল হোসেন ও কামাল হোসেন।
এমনটি জানালেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জামাল উদ্দিন জামাল- প্রেস সচিব, সম্মেলন প্রস্তুতি কমিটি, জাতীয় পার্টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন