শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে কাঁচামরিচ ও আদার দামে দিশেহারা জনগণ

Coder Boss / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি:

ঈদুল আযাহাকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে প্রতি কেজি কাঁচামরিচ ৫০০ এবং প্রতি কেজি আদা বিক্রি হচ্ছে ৪০০ টাকা দরে।

বুধবার (২৮ জুন) তাড়াইল উপজেলা সদর বাজার ঘুরে দেখা গেছে, প্রতিটি কাঁচামালের দোকানে প্রতি কেজি কাঁচামরিচ ৫০০ এবং আদা ৪০০ টাকা দরে বিক্রি করছে।

এ ব্যাপারে কাঁচামাল ব্যবসায়ী হুমায়ুন কবির জানান, কাঁচামালের সরবরাহ কম থাকায় মরিচের দাম একটু বেশি। ক্রেতা রুবেল জানান, গতকাল মঙ্গলবার বাজার থেকে কাঁচামরিচ ৩৩০ টাকা দরে ক্রয় করেছি। দোকানদাররা কাঁচামরিচসহ প্রতিটি নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেশি করে বিক্রি করছে। এছাড়া প্রতিটি মুদি দোকানে প্রতি কেজি আদা বিক্রি করছে ৪০০ টাকা করে। শসা বিক্রি হচ্ছে প্রতি কেজি ৮০ টাকা ধরে, রসুনের কেজি ১৬০ টাকা ও চিনি ১৪০ টাকা দরে বিক্রি হচ্ছে। সাধারণ ক্রেতারা বাজার মনিটরিং জোরদার করার জন্য কর্তৃপক্ষের কাছে জোর দাবি করছেন।

সরকারি অফিস-আদালত বন্ধ থাকায় এ ব্যাপারে তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা
লুবনা শারমিন এর সাথে মুঠোফোনে কথা বলার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন