শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানের ঈদের শুভেচ্ছা বিনিময়

Coder Boss / ১৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে তাড়াইল উপজেলার সাচাইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া তাড়াইল উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, তাড়াইল উপজেলার আওয়ামীলীগ আজ ছন্নছাড়া। এক সময় যে উপজেলাকে আওয়ামীলীগের ঘাটি হিসেবে চিহ্নিত করা হত আজ সে উপজেলায় নৌকা দ্বিখণ্ডিত। যদি এ অবস্থা চলতে থাকে তাহলে তাড়াইল উপজেলায় আওয়ামীলীগ অন্ধকারে নিমজ্জিত হবে। তাই আমি উদাত্তকণ্ঠে বলতে চাই, তাড়াইল উপজেলায় আওয়ামীলীগের পুরনো চেহারা দেখতে চাইলে সব কিছু ভুলে জয় বাংলা স্লোগান দিয়ে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানো এখনই সময়।

তিনি আরো বলেন, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে তাড়াইল উপজেলার সর্বস্তরের জনগণ এবং আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদ উল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি জানান, পবিত্র ঈদ উল আযহা আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতাঁরে দাঁড়ানোর শিক্ষা দেয়। দেশের সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, আমিও আমার সাধ্য অনুযায়ী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন