শিরোনাম
জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ যুক্তরাজ্যের লন্ডন ওয়েষ্ট মিনিষ্টার ফরেন কমনওয়েলথ অফিসের সামনে ফাইট ফর রাইট ইন্টারন্যাশনাল কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ করা হয় দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

স্বেচ্ছাসেবী সংস্থা “প্রিয়ভূমি তাড়াইল’র” উদ্যোগে অসহায়দের মাঝে গোশত বিতরণ

Coder Boss / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। এরই ধারাবাহিকতায় মানুষের কল্যাণে এগিয়ে এসে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন “প্রিয়ভূমি তাড়াইল”।

করোনাকালীন সময়ে সমাজের পিছিয়ে পড়া অস্বচ্ছল ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ছিল এ সংগঠনটি। তারই ধারাবাহিকতায় শুক্রবার ৩০ জুন/২৩ ঈদের ২য় দিনে গরীব অসহায় মানুষের জন্য কুরবানি আয়োজন করে “প্রিয়ভূমি তাড়াইল” স্বেচ্ছাসেবী সংগঠনটি।

তাড়াইল উপজেলার সাতটি ইউনিয়নের ১২৫ টি গ্রামের চারশত পরিবারের অসহায় মানুষের মাঝে গরুর গোশত বিতরণ করা হয়।

এতে সংগঠনের সভাপতি মো. তাজুল ইসলাম সীমান্ত খোকন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হাসান মাসুম, অর্থ-সম্পদক নূর-উদ্দিন রেনু ও ফখরুদ্দিন আহমাদ এর সার্বিক তত্ত্বাবধানে ইউনিয়ন সমন্বয়কারী ও গ্রাম প্রতিনিধিগণ বৃষ্টি উপেক্ষা করে মানুষের বাড়িতে গিয়ে গোশত পৌঁছিয়ে দেন।

গোশত বিতরণে উপস্থিত ছিলেন সানাউল হক বাবুল, শাহাবুদ্দিন ভূঁইয়া, মো: হাবিবুর রহমান, ওয়াসিম আকন্দ সোহাগ, আল-মামুন খান, আবুল কালাম, মো. ফরহাদ হাসান, আব্দুল্লা আল মামুন, ওমর ফারুকসহ প্রিয়ভূমি তাড়াইলের সদস্যরা।

সংগঠনের উপদেষ্টা সানাউল হক বাবুল বলেন, সেচ্ছাসেবী সংস্থা প্রিয়ভূমি তাড়াইল সর্বদাই অসহায় গরীব মানুষের কল্যাণে কাজ করে যাবে। আমাদের এই মানবিক কাজ ধারাবাহিকভাবে সবসময় চলমান থাকবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন