সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

Coder Boss / ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

আজ (শুক্রবার) হাজার হাজার মানুষের উপস্থিতিতে শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। তৃণমূল পর্যায়ে থেকে শুরু করে উপজেলা পর্যায়ে জাতীয় পার্টি নেতা কর্মী ছাড়াও অংশগ্রহণ করেন এরশাদ ভক্তবৃন্দ, যা জনসমুদ্রে পরিণত হয়।

তাড়াইল-সাচাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ এর সভাপতিত্বে উক্ত দোয়া ও আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমদাদুল হক রতন, দামিহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল হক আজহার, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দীন ভুঁইয়া আসাদ, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ছাইদুর রহমান মুন্সি, উপজেলা জাতীয় পার্টি নেতা ফরিদুজ্জামান বাদল, উপজেলা যুব সংহতির সভাপতি আশরাফুল আলম রুবেল, উপজেলা ছাত্র সমাজের সভাপতি আলমগীর, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রাজু শিকদারসহ উপজেলা জাতীয় পার্টির সর্বস্তরের নেতৃবৃন্দ।

উক্ত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান বলেন, মরহুম হুসাইন মোহাম্মদ এরশাদ ছিলেন গণ মানুষের নেতা, তিনি বলেছিলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। সেই ৬৮ হাজার গ্রাম বাংলার উন্নয়ন রুপকার হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বাংলাদেশকে রাষ্ট্র ধর্ম ইসলাম ঘোষণা করেন শুক্রবারকে সরকারি ছুটি ঘোষণা করেন। পরিশেষে মরহুমের বিদেহীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন