শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে ফেসবুকে ভুয়া আইডি দিয়ে প্রবাসীকে হয়রানি : প্রতিকার চেয়ে থানায় জিডি

মো:মামুন মুনশী / ১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি :

ভুয়া ফেসবুক আইডি খুলে দোয়ারাবাজার উপজেলার
দোহালিয়া ইউনিয়নের প্রবাসী ঐক্য সমাজসেবা সংঘটনের সিনিয়র সহাসভাপতি মোঃ রুহেল মিয়া ও তার পরিবারের বিরুদ্ধে নানা অপপ্রচার ও কটুক্তি করায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। বৃহস্পতিবার দোয়ারাবাজার থানায় প্রতিকার চেয়ে একটি সাধারণ ডায়েরী করা হয় (ডায়েরী নং ৫৭০/২৩)।দোয়ারাবাজারে ফেসবুকে ভুয়া আইডি দিয়ে প্রবাসীকে হয়রানি : প্রতিকার চেয়ে থানায় জিডি
মোঃ রুহেল মিয়া বলেন, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য কে বা কারা আমার ও আমার পরিবারের সদস্যদের নাম ও ছবি ব্যবহার করে বিভিন্ন ভুয়া আইডি খুলে আমাদের পরিবারের বিরুদ্ধে নাজেহালমূলক কথা-বার্তা প্রচার করা হচ্ছে। এছাড়াও ‘ফায়খানা আক্তার নামক ভুয়া আইডি খুলে একটি চক্র উদ্দেশ্য প্রণোদিত অনেকের মানহানি কর ব্যক্তিগত ছবি আপলোড করে ও কথাবার্তা লিখে প্রচারণা চালাচ্ছে। আমি আইনী প্রতিকার চেয়ে দোয়ারাবাজার থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। প্রয়োজনে তথ্য ও প্রযুক্ত আইনের সহায়তা নেব।
এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান জানান, রুহেল মিয়ার অভিযোগটি সাধারণ ডায়েরী ভুক্ত করা হয়েছে। এ ব্যাপারে খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন