সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Coder Boss / ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইলে নাক, কান ও গলার রোগীদের বিশেষ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে ৫শ’র বেশি অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা ও ওষুধ দেয়া হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) বেলা ১১ টায় তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং বিএমএ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. মাহবুব ইকবাল এর সার্বিক ব্যাবস্হাপনায় এবং তিনি নিজে উপস্থিত থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম উদ্বোধন করেন।

জানা যায়, বীর মুক্তিযোদ্ধা ড. মাহবুব ইকবাল এর আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে উপজেলার সাতটি ইউনিয়নের প্রতিটি গ্রাম থেকে ভিড় করেন সর্বস্তরের মানুষ।

সবাইকে চিকিৎসা দিতে ১০ জন বিশেষজ্ঞ ডাক্তারের টিম নিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোসাইটি ফর এসিস্ট্যান্ট টু হিয়ারিং ইম্পেয়ার্ড চিলড্রেন (সা হি ক) ঢাকা মহাখালীর নাক, কান, গলার সিনিয়র কনসালটেন্ট ডা. এম এ সামাদ।

ফ্রী মেডিকেল ক্যাম্পে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসাইন। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার।

প্রধান অতিথি ডা. এম এ সামাদ তার বক্তব্যে বলেন, মানুষের সেবায় সবসময় কাজ করে যাচ্ছেন বীর মুক্তিযোদ্ধা ড. মাহবুব ইকবাল। তাই যে কোনো কাজে সবসময় তাকে পাশে পাবেন আপনারা। প্রতিবছর যেন এই মহতী কার্যক্রম চালু থাকে তারই আবেদন
জানাচ্ছি আমি বীর মুক্তিযোদ্ধা ড. মাহবুব ইকবাল এর কাছে।

শুধু তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নয়, পুরো উপজেলায় নাক, কান, গলার ফ্রি মেডিকেল ক্যাম্পের পরিধি ছড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে বীর মুক্তিযোদ্ধা ড. মাহবুব ইকবাল বলেন, এমন মহতী উদ্যোগের পাশে সবসময় আমি নিজেকে নিয়োজিত রাখব। সেজন্য সবারই সহযোগিতা প্রত্যাশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন