শিরোনাম
জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ যুক্তরাজ্যের লন্ডন ওয়েষ্ট মিনিষ্টার ফরেন কমনওয়েলথ অফিসের সামনে ফাইট ফর রাইট ইন্টারন্যাশনাল কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ করা হয় দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন

মো:মামুন মুনশী / ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বর্জনের আহবান জানিয়ে সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাধারণ ও পেশাজীবি মানুষের মাঝে লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি।দোয়ারাবাজারে নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বিএনপি'র বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন।

সোমবার (০১) জানুয়ারি বিকালে সুনামগঞ্জ জেলা বিএনপি”র সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন”র নির্দেশনায়,দোয়ারাবাজার উপজেলার মান্না’রগাও আমবাড়ী বাজার এলাকার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন।
নির্বাচনকে উল্লেখ করে জনগনকে ভোট বর্জনের আহবান জানান।দোয়ারাবাজারে নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বিএনপি'র বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন।
উপজেলা বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন পেশাজীবী ও পথচারীর মাঝে ভোট বর্জনের আহবান জানিয়ে লিফলেট বিতরণ করে। পরে আমবাড়ী সিএনজি স্টেশনের সামনে সংক্ষিপ্ত সভায়দোয়ারাবাজারে নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বিএনপি'র বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন।

বক্তব্য রাখেন, জেলা বিএনপি কৃষি বিষয়ক সম্পাদক এখলাছুর রহমান,জেলা বিএনপির যুব যুবদলের শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, উপজেলা বিএনপি নেতা ইসমাইল আলী,আফিকুল ইসলাম,আব্দুল আলী, ইউনিয়ন ছাত্রদল সভাপতি জুবায়ের আহমদসহ
বিএনপির অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন