সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচঙ্গে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

Ritesh Kumar Baishnab / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

জৈষ্ঠ প্রতিবেদক:

বানিয়াচঙ্গে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। ৮ মার্চ শুক্রবার বিকাল ৩টায় বানিয়াচং উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির উদ্যোগে মীর মহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। এতে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যবৃন্দ ছাড়াও ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন কিশোর-কিশোরী ক্লাবের সদস্যরা অংশগ্রহণ করেন।

শোভাযাত্রাটি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মীর মহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে সমাপ্ত হয়। পরে বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে এবং উভয় সংগঠনের সাধারণ সম্পাদক মখলিছ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ভাইস চেয়ারম্যান কবি সৈয়দ মিজান উদ্দিন পলাশ,শিক্ষানবীস আইনজীবী ও মানবাধিকার কর্মী ফারহানা তানজিন রুমি, সমাজকর্মী আব্দুল বাছিদ,উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য টুম্পা আক্তার।

সভায় নারী দিবসের কবিতা আবৃত্তি করেন উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য হেনা আক্তার পলি। এছাড়া দেশাত্ববোধক গান ও কবিতা আবৃত্তি করেন ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন কিশোর-কিশোরী ক্লাবের সদস্য খাইরুননেছা বুশরা,নুরুননেছা তাসকিয়া,শর্মিলা আজাদ শশী,হুমায়রা আক্তার ফারিহা,নিপা আক্তার জান্নাত,সুমি আক্তার,সুমাইয়া আক্তার সায়মা,নিশিতা আক্তার রিয়া,মাহফুজা রহমান সাদিয়া,ফাহমিদা আক্তার,আছমা আক্তার সুমাইয়া, রামিমা আক্তার,রাবিয়া আক্তার, এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য হোসনা আক্তার,রেজোয়ানা সুলতানা বিউটি প্রমূখ। কর্মসূচী পালনে সহযোগিতা করে ওয়েভ ফাউন্ডেশন।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন