শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জে “পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪” পালিত

সত্যজিৎ দাস / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

কর্তব্যের তরে,করে গেলে যাঁরা,আত্নবলিদান-
প্রতিক্ষণে স্মরি,রাখিব ধরি,তোমাদের সম্মান।

স্লোগানকে সামনে রেখে যথাযোগ্য মর্যাদায় হবিগঞ্জ জেলায় পালিত হয়েছে “পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪”দেশের জন্য জীবন উৎসর্গকৃত পুলিশ সদস্যদের প্রতি সশ্রদ্ধ সালাম,আমরা তোমাদের ভূলব না।

হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্সে দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা বিধান,আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনগণের জানমাল রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের বিনম্র শ্রদ্ধায় দিবসটি স্মরণ করে হবিগঞ্জ জেলা পুলিশ।

এ দিবস উপলক্ষে শনিবার (০৯ মার্চ) হবিগঞ্জ পুলিশ লাইন্সে অবস্থিত পুলিশ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ ও এক মিনিট নীরবতা পালনসহ নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এরপর হবিগঞ্জ পুলিশ লাইন্স ড্রিল শেডে এক আলোচনা ও স্মরণসভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় জনাব মোঃ শামসুল হক,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস),হবিগঞ্জ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আক্তার হোসেন বিপিএম-সেবা মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হায়াতুন-নবী,পুলিশ সুপার,পিবিআই,হবিগঞ্জ।

স্মরণসভায় হবিগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয় বলেন,দেশের অভ্যন্তরীন আইনশৃঙ্খলা রক্ষা ও আইনের শাসন প্রতিষ্ঠায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে বাংলাদেশ পুলিশ। দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিবছর বহু সংখ্যক পুলিশ সদস্য নিহত হন। তাদের পূণ্য স্মৃতির উদ্দেশ্যে ২০১৭ সাল থেকে প্রতিবছর মার্চ মাসে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালন করা হয়। হবিগঞ্জ জেলা পুলিশও যথাযথ মর্যাদায় দিবসটি পালন করে থাকে।

এ সময় পুলিশ সুপার মহোদয় কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গের খোঁজ খবর নেন এবং তাদের হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তোলে দেন।

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন;জনাব পলাশ রঞ্জন দে,অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ,জনাব মোঃ খলিলুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),জনাব মোঃ শাহ কবির, অতিরিক্ত পুলিশ সুপার,ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ,জনাব হবিগঞ্জ,নির্মলেন্দু চক্রবর্তী,সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), হবিগঞ্জসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সগণ।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন