শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

চাঞ্চল্যকর ৮ বছরের শিশু ধর্ষণকারী গ্রেফতার

SATYAJIT DAS / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

র‌্যাব-৮,বরিশাল,সদর কোম্পানী অভিযান পরিচালনা করে বরিশাল কোতোয়ালি থানাধীন এলাকা হতে বরিশাল মহানগরীর কোতয়ালী থানার চাঞ্চল্যকর ০৮ বছরের শিশু ২য় শ্রেণীর ছাত্রীর ধর্ষণ মামলার প্রধান ধর্ষণকারী ০১জন আসামীকে মামলা হওয়ার ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার।

ভিকটিম শিশু পাপড়ি বিশ্বাস (৮) গত (১৯ মার্চ) তারিখ বিকাল অনুমান ০৪:০০ ঘটিকার সময় বরিশাল মহানগরের কোতয়ালী মডেল থানাধীন ৫নং চরমোনাই ইউপির রাজারচর বেপারী বাড়ী পুকুর পাড়ে নিজেদের ছাগল দেখাশুনার জন্য যায়। এসময় গ্রেফতারকৃত আসামি আব্দুল গনি খা (৭৫),সাং- রাজারচর, থানা- কোতোয়ালি,জেলা- বরিশাল ভিকটিমের হাত ধরে জোড় পূর্বক টেনে পুকুড়ের পশ্চিম পাড়ে সুপারী গাছের নিচে নিয়ে ভিকটিম শিশুকে ধর্ষন করার চেষ্টা করে। এই সময় ভিকটিম ডাক চিৎকার দিলে ভিকটিমের মা চিৎকার শুনতে পেয়ে পার্শ্ববর্তী বাড়ীর কতিপয় লোকজন নিয়ে ঘটনাস্থলে যায়।

আসামী লোকজনের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালাইয়া যায়। এসময় ভিকটিম উপস্থিত লোকদের ঘটনার বিষয়ে বিস্তারিত জানায়।

উল্লেখিত ঘটনায়,ভিকটিমের মা বাদী হয়ে বরিশাল মহানগরের কোতয়ালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। উল্লেখিত ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য এবং জনমনে ক্ষোভের সৃষ্টি করে । আসামি আত্মগোপনে চলে যায়।আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি সনাক্ত করে গ্রেফতার করা হয়।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন