শিরোনাম
ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার সারীঘাট উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের  বৃক্ষরোপন কর্মসূচি পালন সিলেট জেলা দোকান মালিক সমিতির কমিটিতে স্থান পেলেন স্বপন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

“হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

SATYAJIT DAS / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

শ্রীমঙ্গল প্রতিনিধি:
প্রতিবছরের ন্যায় এবারো সহস্রাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করছে যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন হৃদয়ে শ্রীমঙ্গল।
সোমবার (২৫ মার্চ) শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন এলাকার ১ হাজার ২৫০টি পরিবারের মাঝে এসব ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সমন্বয়ক মো. ফয়ছল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির ইসি বোর্ডের সাধারণ সম্পাদক আল মামুন টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব। ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন হৃদয়ে শ্রীমঙ্গলের ইসি বোর্ডের সভাপতি আব্দুর রকিব রাজু,প্রধান নির্বাহী আজিজুল হক কায়েছ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সমন্বয়ক দেলোয়ার মামুন ও আশিকুর রহমান আশিকের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন সংগঠনটির খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উপদেষ্টা মোছাব্বির আলী মুন্না,মো. মছদ্দর আলী,প্রতাপ গোয়ালা, সংগঠনের প্রবাসী সদস্য তাজুল ইসলাম।

খাদ্য সামগ্রী বিতরণের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা এম রহিম নোমানী এবং দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন শ্রীমঙ্গল জামে মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্য বলেন শ্রীমঙ্গলের কৃতি সন্তানদের উদ্যোগে গঠিত সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন হৃদয়ের শ্রীমঙ্গলের এমন মহতী উদ্যোগের প্রশংসা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। তারা দীর্ঘদিন থেকে সমাজের নানা উন্নয়ন মূলক,সামাজিক এবং বিভিন্ন মানবিক কাজ করে আসছে। তারা বলেন হৃদয়ে শ্রীমঙ্গলের এই মানবিক কাজে প্রশাসন সহ সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা থাকবে। হৃদয়ে শ্রীমঙ্গল সামাজিক সংগঠনের মূল কাজ হচ্ছে,অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন