শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়ায় সিএনজি চাপায় এক বৃদ্ধার মৃত্যু

SATYAJIT DAS / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

বিশেষ প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার কুলাউড়ায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় বুধবার (০৩ এপ্রিল) মির্জা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে।
বুধবার দুপুরে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ঝিলেরপাড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মির্জা বেগম ওই গ্রামের মৃত ইউছুব আলীর স্ত্রী।
কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন,ঘটনার পর চালক পালিয়ে গেলেও সিএনজি আটক করা হয়েছে। নিহতের স্বজনরা লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য আবেদন করেছেন।
ঘটনাস্থলের স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান,দুপুর ২টার দিকে রাজাপুর বাজার থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা রবিরবাজার আসছিলো। এমন সময় ঝিলেরপাড় নামক এলাকায় মির্জা বেগম সড়ক পার হচ্ছিলেন। তখন দ্রুতগামী সিএনজিটি তাকে ধাক্কা তীব্র বেগে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন