সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিক রোজিনা ইসলাম এর ঘটনায় শেরপুর প্রেসক্লাবের নিন্দা বিবৃতি

Coder Boss / ২৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৯ মে, ২০২১

শেরপুর প্রতিনিধি:-

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে রাষ্ট্রীয় গোপন নথি চুরির অভিযোগ এনে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক মামলা দায়ের এবং ৫ ঘণ্টা আটকে রেখে হেনস্তা ও হয়রানির ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন মৌলভীবাজারে কর্মরত শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দরা।

বুধবার (১৯ মে) সন্ধ্যায় শেরপুরস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাবের সভাপতি শিহাবুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ এর সঞ্চালনায় উপস্থিত ক্লাবের সকল নেতৃবৃন্দরা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও তার মুক্তির জোর দাবি জানান।

উল্লেখ্য পেশাগত দায়িত্ব পালনের জন্য গত সোমবার (১৭ মে) স্বাস্থ্য মন্ত্রণালয়ে গেলে রোজিনা ইসলামকে সচিবালয়ে ৫ ঘণ্টার বেশি সময় আটকে রেখে হেনস্তা করা হয়। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।

রাতে রোজিনা ইসলামের বিরুদ্ধে শাহবাগ থানায় চুরি ও অফিসিয়াল সিক্রেটস আইনে মামলা করা হয়। সকালে রোজিনাকে আদালতে তুলে পাঁচদিনের রিমান্ড চায় পুলিশ। অন্যদিকে জামিন চান তার আইনজীবী। আদালত জামিন ও রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন