শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শিবির ত্যাগ করে নৌকায় ইকবাল।

Coder Boss / ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

সিলেট নিউজ ডেস্ক:

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ইকবাল হোসেন ইমাদ।
ইকবালের বিরুদ্ধে ছাত্রজীবনে শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ রয়েছে। ইকবাল যুগ্ধাপরাধের দায়ে অভিযুক্ত জামায়াত ইসলামের ছাত্র সংগঠন ছাত্র শিবিরের কোম্পানীগঞ্জ উপজেলা শাখার দুই মেয়াদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন বলেও অভিযোগ পাওয়া গেছে। শিবিরের বিভিন্ন প্রকাশনায়ও এমন তথ্য রয়েছে।
যদিও ইকবাল হোসেন ইমাদ শুরু থেকেই এমন অভিযোগ অস্বীকার করে আসছেন। বর্তমানে ইমাদ এই ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সদস্য পদে রয়েছেন।
বৃহস্পতিবার(১১ নভেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে ইকবাল হোসেন ইমাদ ৩ হাজার ৭২২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মন্তাজ আলী পেয়েছেন ২৫০০ ভোট।
চেয়ারম্যান পদে ইমাদকে আওয়ামী লীগের মনোনয়ন প্রদানের পর থেকেই সমালেচনা দেখা দেয়। ইমাদ শিবিরের সাবেক নেতা ছিলেন এমন অভিযোগ করে সংবাদ সম্মেলন করে স্থানীয় আওয়ামী লীগেরই একটি পক্ষ। সংবাদ সম্মেলনে ইমাদের শিবির সংশ্লিষ্টতার বিভিন্ন তথ্য প্রমাণও হাজির করেন তারা।
তার নৌকা প্রতীক পাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা দেয় ব্যাপক সমালোচনা। তবে ব্যাপক সমালোচনা সত্ত্বেও ইমাদের মনোনয়ন বাতিল করেনি আওয়ামী লীগ।
তবে এমন সমালোচনার প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করে ইমাদ দাবি করেন, তিনি কখনোই শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন না। তার নামের আরেকজন কোম্পানীগঞ্জে শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। নামের মিলের কারণে তাকে শিবির আখ্যা দিয়ে হেনস্তা করছে প্রতিপক্ষ।
এমন আলোচনা সমালোচনার মধ্যেই বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন ইকবাল হোসেন ইমাদ।

বৃহস্পতিবার(১১ নভেম্বর) দক্ষিণ রণিখাইসহ কোম্পানীগঞ্জের ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এরমধ্যে দুটিতে আওয়ামী লীগের প্রার্থী, একটিতে আওয়ামী লীগের বিদ্রোহী ও দুটিতে স্বতন্ত্র প্রার্থী হওয়া বিএনপি নেতারা বিজয়ী হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন