আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৪৫

বার : শনিবার

ঋতু : শরৎকাল

মন্ত্রী ইমরান আহমদের প্রচেষ্টায় চিকনাগুল বাসী পাচ্ছে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে

জৈন্তপুর প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুর উপজেলার ৬নং চিকনাগুল ইউনিয়ন বাসীর বহুদিনের প্রত্যাশিত স্বাস্থ্য কমপ্লেক্স নির্মানের জন্য জায়গা পরিদর্শন করা হয়েছে ।

শুক্রবার সকাল ১১ ঘটিকায় ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণে ১ নং ওয়ার্ডের উমনপুর গ্রামে নির্ধারিত স্থানে সরকারি বরাদ্দে চিকনাগুল ইউনিয়ন বাসীর বহুদিনের প্রত্যাশিত ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নির্মাণের জন্য উপজেলা ইঞ্জিনিয়ার ও প্রকৌশলী, ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কে নিয়ে জায়গা পরিদর্শন করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশিদ।

এবিষয়ে চেয়ারম্যান বলেন আমি নির্বাচিত হবার পর থেকেই ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনগণের প্রত্যাশিত উন্নয়ন কাজে সর্বচ্চ চেষ্টা করছি ইউনিয়ন বাসীর দীর্ঘদিনের দাবি ছিল একটি ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে এর । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয়ের প্রচেষ্টায় চিকনাগুল ইউনিয়ন বাসীর বহুদিনের স্বপ্ন আজ বাস্তবে রূপান্তর হচ্ছে। আমি ধন্যবাদ কৃতজ্ঞতা জানাই আমাদের অহংকার গৌরব সিলেট চার আসনের সংসদসদস্য মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমদ মহোদয় কে।

আশা করি শীঘ্রই সকল আনুষ্ঠানিকতা শেষে স্বাস্থ্য এর কমপ্লেক্সে নির্মাণ কাজ শুরু হবে।
তিনি আরো বলেন স্থানীয় মানুষের সুবিধা এবং সেবার লক্ষে এই প্রকল্পটি গ্রহণ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড সদস্য আজির উদ্দিন, আওয়ামীলীগ নেতা আব্দুল মোমেন সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category