আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:০৩

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তায় যা বললেন চেয়ারম্যান কামাল আহমদ

সিলেটঃঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জৈন্তাপুর উপজেলা বাসীসহ দেশ বিদেশে অবস্থানরত সর্বস্থতরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

এক বার্তায়  উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ  বলেন,জৈন্তাপুর  উপজেলার সর্বস্তরের জনসাধারণ দেশবিদেশে অবস্থানরত  ও দলীয় নেতা-কর্মীদের   জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি জৈন্তাপুর  উপজেলাসহ সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। চেয়ারম্যান আরোও  বলেন, এক মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদুল ফিতর।

  • ঈদুল ফিতরের উৎসব মুসলিম জাতি নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। এক মাস ব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আসে আনন্দঘন একটি মুহূর্ত।দেশের চলমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। ঈদুল ফিতরের ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।উপজেলা চেয়ারম্যান আরও বলেন, করোনা মহামারিতে এখন সারাবিশ্বের মানুষের মাঝে বিরাজ করছে নিরানন্দ, ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরে জৈন্তাপুর  উপজেলাসহ সারাবিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, আমি এই কামনা করি। সকলকে  ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই সরকারের দেয়া আইন মেনে     চলুন ঘরে থাকুন নিরাপদে থাকুন সুস্থ থাকু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category