আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:২৭

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

বিয়ানীবাজার উপজেলায় একদিনে সর্বোচ্চ ৭৯ জনের নমুনা প্রেরণ ।

 অলিউর রহমান,বিয়ানীবাজার, ভ্রাম্যমান প্রতিনিধি ।।

আজ ১৫/০৬/২০২০ ইংরেজি মোট ৭৯ জন সন্দেহভাজনের করোনা ভাইরাস পরীক্ষার নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদেরঃ ০৭ জন এক পরিবারের চারজন পজিটিভ হওয়া রোগীদের সংস্পর্শে আসা। ২৫ জন করোনা আক্রান্ত হয়ে মৃত আনসার উদ্দিনের সংস্পর্শে আসা। ১২ জন কসবার আখতার হোসেনের সংস্পর্শে আসা। ১৪ জন মৃদু উপসর্গযুক্ত। ১০ জন বিভিন্ন জেলা থেকে আগত ০১ জন হচ্ছেন ফতেহপুরের মোঃ শরীফ উদ্দিন (২য় স্যাম্পল) ১০ জন বিদেশগামী।

এদের ৫৬ জন পুরুষ আর ২৩ জন মহিলা ও শিশু। এদের ৫৪ জনই পৌরসভার বাসিন্দা বাকিরা পৌরসভার বাইরের।এদের বয়স ১১ মাস থেকে ৬৫ বছর পর্যন্ত।নমুনা সংগ্রহ করা সবাইকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে এবং তা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় সহযোগিতার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ করা হয়েছে। স্যাম্পল কালেকশন টিমে ছিলেনঃ ১।ডাঃ আবু ইসহাক আজাদ, আবাসিক মেডিকেল অফিসার। ২।জনাব তপনজ্যোতি ভট্টাচার্য,এমটিইপিআই। ৩।জনাব সুজন আহির,ল্যাব টেকনিশিয়ান ৪।জনাব মূসা,ল্যাব সহকারী।

৫।জনাব সঞ্জয় বিশ্বাস, ওয়ার্ড বয়। ৬।জনাব আনোয়ার হোসেন, এ্যাম্বুলেন্স চালক। সবাই সতর্ক থাকুন। নিরাপদ শারীরিক দূরত্ব (কমপক্ষে ০৩ ফুট)বজায় রাখুন। বাইরে বের হলেই মাস্ক ব্যাবহার করুন।পারতপক্ষে গণপরিবহন এড়িয়ে চলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category