শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিয়ানীবাজার উপজেলায় একদিনে সর্বোচ্চ ৭৯ জনের নমুনা প্রেরণ ।

Coder Boss / ৬১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

 অলিউর রহমান,বিয়ানীবাজার, ভ্রাম্যমান প্রতিনিধি ।।

আজ ১৫/০৬/২০২০ ইংরেজি মোট ৭৯ জন সন্দেহভাজনের করোনা ভাইরাস পরীক্ষার নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদেরঃ ০৭ জন এক পরিবারের চারজন পজিটিভ হওয়া রোগীদের সংস্পর্শে আসা। ২৫ জন করোনা আক্রান্ত হয়ে মৃত আনসার উদ্দিনের সংস্পর্শে আসা। ১২ জন কসবার আখতার হোসেনের সংস্পর্শে আসা। ১৪ জন মৃদু উপসর্গযুক্ত। ১০ জন বিভিন্ন জেলা থেকে আগত ০১ জন হচ্ছেন ফতেহপুরের মোঃ শরীফ উদ্দিন (২য় স্যাম্পল) ১০ জন বিদেশগামী।

এদের ৫৬ জন পুরুষ আর ২৩ জন মহিলা ও শিশু। এদের ৫৪ জনই পৌরসভার বাসিন্দা বাকিরা পৌরসভার বাইরের।এদের বয়স ১১ মাস থেকে ৬৫ বছর পর্যন্ত।নমুনা সংগ্রহ করা সবাইকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে এবং তা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় সহযোগিতার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ করা হয়েছে। স্যাম্পল কালেকশন টিমে ছিলেনঃ ১।ডাঃ আবু ইসহাক আজাদ, আবাসিক মেডিকেল অফিসার। ২।জনাব তপনজ্যোতি ভট্টাচার্য,এমটিইপিআই। ৩।জনাব সুজন আহির,ল্যাব টেকনিশিয়ান ৪।জনাব মূসা,ল্যাব সহকারী।

৫।জনাব সঞ্জয় বিশ্বাস, ওয়ার্ড বয়। ৬।জনাব আনোয়ার হোসেন, এ্যাম্বুলেন্স চালক। সবাই সতর্ক থাকুন। নিরাপদ শারীরিক দূরত্ব (কমপক্ষে ০৩ ফুট)বজায় রাখুন। বাইরে বের হলেই মাস্ক ব্যাবহার করুন।পারতপক্ষে গণপরিবহন এড়িয়ে চলুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন