কুড়িগ্রামে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন।

0
69
our bd it

 

মাহে আলম (কুড়িগ্রাম)প্রতিনিধি।

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখানে যমুনা টিভির কুড়িগ্রাম জেলা প্রতিনিধি নাজমুল হোসেনসহ অপর দুই সহকর্মীর উপর গত ২০ জুন দুপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টাখানিক মানববন্ধন করা হয়।

 

এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান, ছানালাল বকসী প্রমুখ।

 

বক্তারা বলেন, ইতিমধ্যে দুজন মুল আসামীকে গ্রেফতার করা হলেও অন্যান্য আসামীরা ঘুরে বেড়াচ্ছে। দ্রুত বাকীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

শনিবার দুপুরে রাজারহাটের নাজিমখান এলাকায় জমি সংক্রান্ত একটি সালিশ বৈঠকের উত্তেজিত লোকজন সাংবাদিকরা উপস্থিত হলে ওই এলাকার বাসিন্দা সোহেল ও কোয়েলসহ তাদো সঙ্গীয় লোকজন সাংবাদিক নাজমুল হোসেন, ভুবন কুমার শীল ও ক্যামেরা পারসন কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলা চালায়।

এ ঘটনায় রোববার সন্ধ্যায় ক্যামেরা পার্সন কবির হোসেন বাদি হয়ে রাজারহাট থানায় একটি এজাহার দায়ের করলে রাতে এজাহার নামীয় আব্দুস সালাম পঞ্চায়েতের পূত্র সোহেল রানা (৩৫) ও আফতার আলীর পূত্র আক্কাস আলী (৩৫) কে গ্রেফতার করে রাজারহাট থানা পুলিশ।

our bd it

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here