শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে স্বাস্থ্যবিধি না মানায় ৫জনকে অর্থ দন্ড প্রদান।

Coder Boss / ৬৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

দি‌লোয়ার হোসাইন, বানিয়াচং ঃ বানিয়াচংয়ে স্বাস্থ্যবিধি না মানায় ৫জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থ দন্ড প্রদান করা হয়েছে। বুধবার ( ২৪ জুন) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা। স্বাস্থ্যবিধি অমান্য এবং মাস্ক পরিধান না করায় ৫জনকে ৫ হাজার ৭শ’ টাকা অর্থদন্ড প্রদান করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা হ্যান্ড মাইক হাতে নিয়ে জনগণকে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির প্রতি গুরুত্বারুপ করেন এবং বিকাল ৪ টার পরে কোন ব্যবসা প্রতিষ্ঠান যেন খোলা না থাকে সেদিকে ব্যবসায়ীদের প্রতি বিনীত অনুরোধ জানান তিনি। এ আইন যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগভাবে ব্যবস্থা নিবে উপজেলা প্রশাসন।শেষে ফ্রি মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, পিআইও মলয় কুমার দাসসহ থানার একদল পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন