আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:১৭

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

অাওয়ামীলীগ সরকার জনগ‌ণের উন্নয়‌নের জন্য কাজ ক‌রে যা‌চ্ছে – সংসদ সদস্য এড.অাব্দুল ম‌জিদ খান।

 

দি‌লোয়ার হোসাইন, বা‌নিয়াচং(হ‌বিগঞ্জ) প্র‌তি‌নি‌ধি: বানিয়াচং উপজেলায় একাডেমির ৪তলা ভবন নির্মাণে কাজের শুভ উদ্ভোধন করেন এড, আব্দুল মজিদ খান এমপি।

সোমবার (৬ জুলাই) দুপু‌রে বানিয়াচং উপজেলা ১২নং সুজাপুর ইউনিয়নের ইকরাম গ্রামে ৩ কোটি টাকা ব্যায় করে নবজাতিয়া সুন্নীয়া দাখিল মাদ্রারাসারি ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন এমপি আব্দুল মজিদ খান।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তজিমুল হক চৌধুরী কাজের শুভ উদ্ভোধন অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে উদ্বুদ্ধ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন অনেক মানুষ।

আছেন খাদ্য সংকটে, সেই কারণে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন।

আমি এলাকায় ঘুরে ঘুরে কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

কিন্তু করোনার কারণে উন্নয়ন কর্মকান্ড কিছুটা বাঁধাগ্রন্থ হয়েছে। আশা করি কিছু দিনের মধ্যেই আমরা এই সংকট কাটিয়ে উঠতে সক্ষম হবো। আপনা ধৈর্য্য ধরে স্বাস্থ্যবিধি ও সরকারের নির্দেশনা মেনে চলুন।

উদ্ভোদন অনুষ্ঠানে উপস্থিত জনগণের একাংশ।

তিনি আরো বলেন “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে হৃদয়ে ধারণ করে রাজনীতি করি। আমি বঙ্গবন্ধুর আদর্শের ক্ষুদ্র একজন সৈনিক এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী।

আর বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শই হলো দুঃসময়ে জনগণের পাশে থাকা। এলাকার জনগণের ভোটে আমি এমপি নির্বাচিত হয়েছি তাই এলাকাবাসীর পাশে থাকাটাই আমার একান্ত নৈতিক দায়িত্ব।

উদ্বোধন কালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ত‌জিমূল হক চৌধুরী, ইউনিয়ন চেয়ারম্যান আবুল কদ্দুছ শামীম সহ অন্যান্য নেতারা উপ‌স্থিত ছি‌লেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category