শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জের বানিয়াচঙ্গে মানষিক রোগী আপন ভাইয়ের হাতে ভাই খুন !

Coder Boss / ৩১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০

 

রিতেষ কুমার বৈষ্ণব।।

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার চতুরঙ্গ রায়ের পাড়ায় মানষিক ভারসাম্য হীন ( পাগল) আপন ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছে।

,
জানা যায় – বানিয়াচং উপজেলার ১ নং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চতুরঙ্গ রায়ের পাড়ার ইউনুছ মিয়ার ছোট ছেলে মানষিক ভারসাম্য হীন আলীনেওয়াজ মিয়া কে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলো না,

মেঝো ছেলে আবু বক্কর মিয়া তার ভাইকে খুঁজতে বেড় হয়েছিলেন, এক পর্যায়ে ২২ জুলাই রোজ বুধবার রাত দশ ঘটিকার সময় বানিয়াচং উপজেলার বড়বাজারে সুবির নন্দির পরিত্যক্ত বাড়ির পেছনে পাগল ভাই কে খুঁজে পাওয়া যায়, পাগল ভাইকে বাড়িতে ফিরিয়ে নিতে চাইলে দুই ভাইয়ের মাঝে ধস্তাধস্তির এক পর্যায়ে মানসিক ভারসাম্যহীন ছোট ভাই আবু বক্করকে ছুরি দিয়ে আঘাত করে, আলী নেওয়াজ ।

গুরুত্বর আহত অবস্থায় ও বড় ভাই ছোট ভাইকে আটকে রাখার আপ্রাণ চেষ্টা করে, একপর্যায়ে লোক জন জড়ো হলে এবং আবুবক্কর নিস্তেজ হয়ে পড়লে উপস্থিত জনতার মধ্যে থেকে আলীনেওয়াজ পালিয়ে যায়, ।

ঘটনার খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ তাৎক্ষণিক ছুটে এসে আহত অবস্থায় উপস্থিত জনতার সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, রোগীর অবস্থার অবনতি হলে রোগীকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং সেখানেই আবুবক্কর মৃত্যু বরণ করেন।

উল্লেখ্য, আলীনেওয়াজ তিন মাস পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসাধীন ছিল।
এই ঘটনার ব্যাপারে বানিয়াচং – আজমিরীগঞ্জ সার্কেল শেখ মোঃ সেলিম ‘ র দিক নির্দেশনা এবং অফিসার ইনচার্জ(ওসি)এমরান হোসেন ‘র নেতৃত্বে ঘটনাকারীকে গ্রেফতার এর অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন