আজ ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:০৫

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

মৌলভীবাজারে বোরহান উদ্দিন সোসাইটির উদ্যোগে মাস্ক_ও_সচেতনতা_মূলক_লিফলেট_বিতরণ।

 

রিপন মিয়া ,মৌলভীবাজার প্রতিনিধিঃ

শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলাম সোসাইটি (বিআইএস)মৌলভীবাজার এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ ও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে কোরবানিকৃত পশুর বর্জ্য পরিবেশ সম্মতভাবে অপসরণে করণীয় শীর্ষক সচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ এর সপ্তাহ ব্যাপী জেলার ৭ টি উপজেলায় ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে ২৭ জুলাই ২০২০ সোমবার।

মৌলভীবাজার সদর উপজেলা কর্মসূচিঃ সকাল ১১ ঘটিকায় কুসুমবাগ পয়েন্টে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এম.মুহিবুর রহমান মুহিব এর সভাপতিত্বে এবং মহাসচিব মিজানুর রহমান রাসেল এর সঞ্চালনায় কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধনী হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার মো শরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার মডলে থানার ওসি আলমগীর হোসেন।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শেখ বোরহান উদ্দিন (রহ)ইসলামি সোসাইটির ভাইস চেয়ারম্যান মোঃ জুবায়ের আলী আহমদ,সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল,প্রচার ও প্রকাশনা সচিব দুলাল হোসেন জুমান।

যুগ্ম প্রচার ও প্রকাশনা সচিব সাব্বির আহমদ তপু,দপ্তর সচিব মোঃসিরাজুল হাসান,যুগ্ন দপ্তর সচিব এসএম বশির আহমদ,কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে মোঃ সোহেল আহমদ,সাইদুল ইসলাম রিমন, জেলা ব্যাপী মেধা যাচাই পরীক্ষার নির্বাহী পরিচালক অমর ফারুক সিদ্দিকী জুয়েল,বুরহান উদ্দিন রুপক,মোঃ সিরাজুল ইসলাম, এম হাবিবুর রহমান হাবিব, মুনাইদ আহমদ মুন্না, সাজন খান, আদনান ইমন, রিমন আহমদ, শান্ত আহমদ মামুন, সবুজ আহমদ প্রমুখ।

উক্ত কর্মসূচিতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয় এবং বিশ্ব স্বাস্থ্যসংস্থার বিধি মুতাবেক সচেতন থাকার ও কোরবানিকৃত পশুর বর্জ নির্ধারিত স্থানে ফেলে পরিবেশ কে দুষণের হাত থেকে রক্ষা করার আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category