শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক আজকের প্রভাতের সহকারী সম্পাদক জিল্লুর রহমান

Coder Boss / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

দৈনিক আজকের প্রভাতের সহকারী সম্পাদক, ময়না মিয়া- তৈয়বুননেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান, পরিবেশ ও মানবাধিকার সংগঠক মোঃ জিল্লুর রহমান জিলু সিলেট সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, ঈদ মোবারক।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিশ্বব্যাপী করোনার ভয়াবহ সংক্রমণে বিশ্বের মানবসমাজ যখন দিশেহারা ও বন্যা কবলিত দেশবাসী ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। তাই এবছরের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর।

যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাইকে নিয়ে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে। জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঈদ উদযাপন করতে হবে সবাইকে।

জিল্লুর রহমান আরো বলেন ঈদুল আযহায় ত্যাগ, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপুর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। ঈদুল আযহার মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। দেশপ্রেম আর মানবতাবোধে জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন