শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বি এন পি নেতা খসরুজ্জামান পারবেজ ও ছাত্রদল নেতা দেলোয়ার হোসেনের ঈদ শুভেচ্ছা

Coder Boss / ৩৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

কানাইঘাট প্রতিনিধি:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বি এন পির সকল অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মি ও দেশ বিদেশের সকল জনগন কে বি এন পি ও ছাত্রদলের পক্ষ থেকে উপজেলা বাসীকে শুভেচ্ছা বার্তা জানানো হয়েছে।

কানাইঘাট উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খসরিজ্জামান পারবেজ ও
পৌর ছাত্রদলের সদস্য সচিব দেলোয়ার হোসেন এক বিবৃতিতে সবাইকে মহান পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

এই পবিত্র, বরকতময়,ত্যাগের এবং খুশির ঈদে কামনা করছি,আপনাদের ঈদ হোক দ্বীনি আমেজে আনন্দময়,বয়ে আনুক আপনাদের দুনিয়া ও আখেরাতের জীবনে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। মুনাজাত করি,ঘরে ঘরে, সমাজে ও রাষ্ট্রে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। মহান আল্লাহর নৈকট্য লাভের মহৎ উদ্দেশ্যে আত্মোৎসর্গ করা তথা সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, জুলুম-অত্যাচার, লোভ-ক্রোধকে পরিহার করে আত্মনিবেদিত হওয়া এবং মনের গভীরে আল্লাহর প্রতি সিমাহীন ভালোবাসার নিদর্শন স্বরূপ তাঁরই হুকুমে কোরবানী করাই হচ্ছে এর প্রধান শিক্ষা।

আসুন আমরা কোরবানীর মূল শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত করি, মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করি। দরিদ্র ও অসহায় মানুষের দিকে সাহায্য ও সহমর্মিতার হাত প্রসারিত করি। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেই।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন