শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মারা গেলেন এ নিয়ে তিনজন বড়লেখায় করোনায় মৃতের দাফন সম্পন্ন

Coder Boss / ৪৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০

 

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত নিয়াজ আলীর স্ত্রী খয়রুন নেছা (৭০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। (১আগষ্ট) গত রাত ১১টার দিকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এনিয়ে উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জনে।মারা গেলেন এ নিয়ে তিনজন বড়লেখায় করোনায় মৃতের দাফন সম্পন্ন

বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের মুছেগুল গ্রামের ঐ নারীর দাফন কাফন আজ রোববার সকাল সাড়ে ১০টা দিকে স্বাস্থ্য বিধি মেনে বড়লেখা সেচ্ছাসেবী সংগঠন ‘‘টিম ফর কোভিড ডেথ” ও ‘‘কুলাউড়া কোভিড ১৯ সেচ্ছাসেবী টিম” যৌথভাবে সম্পন্ন করেছে।

এলাকাবাসী ও উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই নারী হৃদরোগেও ভুগছিলেন। গত ১৭ জুলাই আত্মীয় স্বজনরা তাঁকে নিয়েনসিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাঁর করোনা উপসর্গ দেখা দিলে ২৪ জুলাই ওসমানীর পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা করে ২৫ জুলাই করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেসন ইউনিটে ভর্তি করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তাঁর মৃত্যু হয়। রাতেই তাঁর লাশ বড়লেখার গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস ওই নারীর করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বিষয়টি নিশ্চিত করে জানান,স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফন করা হয়েছে এবং বাড়িটিও লকডাউন করা হয়েছে। এ নিয়ে বড়লেখা উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন