শিরোনাম
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

চৌহাট্টায় পুলিশের মোটরসাইকেলে বোমা! নগরজুড়ে আতঙ্ক

Coder Boss / ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

সিলেট নগরীর চৌহাট্টায় ট্রাফিক সার্জন চয়ন নাইডুর মোটরসাইকেলে দৃর্বুত্তরা বোমা সদৃশ্য বস্তু রেখে দেয়। এর পরপরই চৌহাট্টা পয়েন্টসহ আশপাশ এলাকা পুলিশ ঘিরে রাখে। খবর দেওয়া হয় পুলিশের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটকে। রাত ৯টায় র‌্যাব ও সিআরটির টিম ঘটনাস্থলে যান।

চৌহাট্টা পয়েন্টে বোমা সদৃশ্য বস্তুর খবরে নগরজুড়ে ‘বোমা আতঙ্ক’ ছড়িয়ে পড়ে। চৌহাট্টা সড়ক বন্ধ হওয়ায় যান চলাচলে বিকল্প সড়ক ব্যবহার করা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ, র‌্যাব মোতায়েন করা হয়েছে।

জানা যায়, বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় চৌহাট্টা এলাকার পুলিশ চেকপোস্টের সামনে দাঁড় করিয়ে রাখা পুলিশের সার্জেন্ট চয়ন নান্টুর মোটর সাইকেলে একটি ডিভাইস লাগানো বোমা সাদৃশ্য বস্তু দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

পুলিশের ঘটনাস্থলে গিয়ে এই ডিভাইস দেখে সন্দেহ হয়। পরে মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞাসহ পুলিশের উধর্তন কর্মকর্তারা সেখানে গিয়ে জায়গাটিকে ফিতা টেনে ঘিরে ফেলেন। ওই সড়কে যান চলাচলও বন্ধ করে দেওয়া হয়েছে

এসএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোর্তিময় বলেন, চৌহাট্টা, মাজার এলাকা সহ আশপাশ এলাকায় বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটকে খবর দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন