শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

খাদিমপাড়ায় সাংবাদিক জাহিদের উপর হামলার ঘটনায় আটক ১ জন

Coder Boss / ৬৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

সিলেটঃ পেশাগত দায়িত্বপালনকালে সিলেটের দিনকাল পত্রিকার স্টাফ রিপোর্টার,সিলেট প্রতিদিন ২৪.কম ও সিল নিউজ বিডির জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলামের হামলার ঘটনায় একজনকে আটক করেছে শাহপরাণ থানা পুলিশ। শুক্রবার (৭ আগষ্ট) রাতে হোসেন আহমদ ( ট্যাবলেট) জিতু (৩২) নামের ওই আসামীকে পিরেরবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকের বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী।

উল্লেখ্য, গতকাল পেশাগত দ্বায়িত্ব পালনকালে হামলার শিকার হন সিলেট প্রতিদিন ২৪.কমের জৈন্তাপুর প্রতিনিধি জাহিদুল। হামলায় গুরুতর আহত হন তিনি। তার কাছ থেকে মোবাইল ফোন ও মানিব্যাগ, ঘড়ি হাতিয়ে নেয় সন্ত্রাসীরা। পরে জাহিদুলকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন