আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৪২

বার : বুধবার

ঋতু : শরৎকাল

বিশ্বনাথে মারধর করে টাকা লুটপাট লিখিত অভিযোগ দায়ের

বিশেষ প্রতিনিধি বিশ্বনাথঃ

সিলেটের বিশ্বনাথে মারধর করে টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে,উপজেলার রাম পাশা ইউনিয়নের কাদিপুর গ্রামের মৃত আকবর আলীর পুত্র শিহাব উদ্দিন( ২৮) বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায় গত ১০ আগষ্ট রাত আনুমানিক ৯ টার দিকে কাদিপুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থাকা তার নিজস্ব দোকান বন্ধ করে জীবিকার তাগিদে পাশের বাড়ির একটি নষ্ট ফ্রিজ দেখতে যান।
বাড়ি ফেরার পথে একই গ্রামের মৃত আহমদ আলীর পুত্র সানুর আলী( ৪৮) আবদুস সাত্তারের পুএ মাহবুব আলম,লাউয়াই দক্ষিণ সুরমা এলাকার এমদাদুর রহমানের পুত্র ওয়াহিদুর রহমান নয়ন (১৯)আজিজ নগর গ্রামের সুনু মিয়ার পুত্র লেচু মিয়া (৩০)ও হারিছ আলীর পুত্র ফখরুল ইসলাম (২৮) গংরা মিলে তার উপর অতর্কিত হামলা করে তাকে বেধড়ক মার পিট করে ভয় দেখিয়ে তার সাথে থাকা ৫১ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়,আহত শিহাব চিৎকার করলে স্হানীয় লোকজন এসে থাকে ঊদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

পরে শিহাব উদ্দিন বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেন।
অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় একাধিক মামলা ও রয়েছে।

১ নং মামলা ২২/১২/১৮ নং১৮
২ নং মামলা ১৯৬/২০১৯
৩ নং মামলা ১৮৮/১৮
৪ নং মামলা ২৭/১১/১১ নং২৯
৫ নং মামলা ৫২১/২০১৮

রাজা মিয়া
এবিষয়ে থানার এস আই ফজলুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন আমারা লিখত অভিযোগ পেয়েছি,বিষয়টি নিয়ে সুষ্ঠু তদন্ত করে উপযুক্ত ব্যবসহা গ্রহণের তাগিদ দেন ওসি শামীম মুসা।

(রাজা মিয়া,বার্তা প্রেরক)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category