শিরোনাম
অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি।
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ছাত্রলীগের ২য় দিনের মতো বৃক্ষ রোপন কর্মসূচী পালিত

Coder Boss / ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

 

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব এর পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী পালিত।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তাঁর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, তার তিন ছেলে শেখ কামাল,শেখ জামাল, শেখ রাসেলসহ পরিবারের অধিকাংশ সদস্য ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট কালরাতে কতিপয় বিপথগামী সেনা সদস্যের বুলেটের নির্মম আঘাতে শহীদ হন। জাতির পিতার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা সে সময় বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। ৭৫ এর কালরাতকে স্মরণ করে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পরিশ্রমী ছাত্রনেতা আগামী দিনের সিলেট জেলা ছাত্র লীগের কান্ডারী মুহিবুর রহমান মুহিব এর পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ২য় দিনের মতো আলহাজ্ব জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও নতুন বাজার এলাকায় বৃক্ষ রোপন করা হয়েছে।

(১৯ আগস্ট)বুধবার বিকেলে ৫ টায় এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জমির আহমেদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজির হোসেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ওসমানী নগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক সিলেট জেলা যুবলীগ নেতা সালেহ আহমদ চৌধুরী,

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অজিত দেব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা, সুয়াদ তারেক চৌধুরী, কায়েছ আহমদ, জাহেদ আহমদ, তারিকুল ইসলাম মোহাম্মদ আলী মামুন,ছাদেক হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন