আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৪৮

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দল প্রতিষ্ঠাবার্ষিকী’র আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আমিরুল ইসলাম সাহেদ:- শেরপুর(মৌলভীবাজার)
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু স্বরনে স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল ১৯শে আগষ্ট বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়।
শহরের শাহ মোস্তফা সড়কে কেন্দ্রীয় মহিলা দলের প্রধান উপদেষ্টা ও সাবেক মহিলা সংসদ সদস্য বেগম খালেদা রব্বানী’র বাস ভবনে সামনে অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী সভাপতিত্বে ও সহ সাংঘটনিক সম্পাদক শফিউল আলম জুসেফ এর পরিচালনায় –
বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক জিএম মুক্তাদির রাজুর। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলার সভাপতি জাকির হোসেন উজ্জল।
অন্যান্যর মধ্যে জেলা স্বেচ্ছাসেবক সহ সভাপতি আহমেদ আহাদ, সহ সভাপতি আবু বক্কর তালুকদার,সহ সভাপতি আমিরুল ইসলাম সাহেদ, সহ সভাপতি শহিদ আহমেদ,যুগ্ন সাধারন সম্পাদক সাজ্জাদ আহমেদ শাহান, যুগ্ন সাধারন সম্পাদক মনসুর আহমেদ,সহ সাধারন সম্পাদক জসিম উদ্দিন,শেখ মিজানুর রহমান,আফিয়ান আহমেদ শিপু,লুৎফুর রহমান সহ জেলা শাখা নেত্রীবৃন্দ ও বিভিন্ন উপজেলা শাখার স্বেচ্ছাসেবক দলে নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।
পরে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডন্ট জিয়উর রহমান, কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু,জেলা সহ সভাপতি শামীম আহমেদ এর মাগফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে সুস্থতা কামনা ও দেশে জাতির শান্তি কামনায় মোনাজাত করা হয়, হয়রত শাহ মোস্তফা(রঃ) দরগা মসজিদের খতিব মাওলানা শামীম আহমেদ মোনাজাত পরিচালনা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category