শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইল অনলাইন প্রেসক্লাব কর্তৃক নৌ-ভ্রমণ

Coder Boss / ৬৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

শক্রবার ২১ আগস্ট ২০২০ খ্রি. তারিখে তাড়াইল অনলাইন প্রেসক্লাবের উদ্দ্যােগে নৌকা ভ্রমণের আয়োজন করা হয়। তাড়াইল অনলাইন প্রেসক্লাবের কর্মকর্তা, সম্মানিত সদস্যবৃন্দ এবং পরিবারসহ প্রেসক্লাবের সুহৃদরা এই ভ্রমণে অংশগ্রহণ করেন।

তাড়াইল অনলাইন প্রেসক্লাব কর্তৃক নৌ-ভ্রমণ
শুক্রবার সকাল ৮টায় তাড়াইল ট্রলার ঘাট থেকে ৩২জন পর্যটক নিয়ে একটি ইঞ্জিল চালিত ট্রলারে করে কিশোরগঞ্জ জেলার মিঠাইমইন ও ইটনার হাওড়ের উদ্দেশ্যে যাত্রা করে। বিশাল হাওড় আর সাগরসম জলরাশি ভেদ করে নৌকাটি ছুটে চলে হাওড় কন্যার কাছে। আকর্ষনীয় মনোরম দৃশ্য পর্যটকদের দারুণ আকৃষ্ট করে। প্রেসক্লাবের সহ সভাপতি আফজল হোসেন আজমের মুগ্ধকর উপস্থাপনায় নেচে গেয়ে তখন সবাই আনন্দে আত্মহারা।

বেলা সাড়ে ১২টায় পর্যটকবাহী নৌকাটি মিঠামইন উপজেলা সদরে পৌছে এবং পানি বেষ্টিত শহর প্রদক্ষিণ করে। বেলা ১টার সময় ভাটি-বাংলার মাটি ও মানুষের নেতা, ভাটির শার্দূল মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ সাহেবের বাড়ি পরিদর্শন করা হয়। তখন শত শত মানুষের উপস্থিতিতে চারপাশ মুখরিত হয়ে ওঠে।

বেলা ২টার সময় বেড়িবাঁধ পরিদর্শনে যায় পর্যটকরা। এসময় প্রত্যেকের মাঝে মাস্ক বিতরণ করেন তাড়াইল অনলাইন প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক আল-মামুন খান। হাওড়ের ভেতর বেড়িবাঁধের দৃষ্টি নন্দন দৃশ্য দেখে উল্লাশে মেতে উঠে সবাই। এ যেন বাংলাদেশের এক ভূসর্গ। তখন পানিতে নেমে সবাই আর কিছুটা সময় বিনোদনে মেতে উঠে সকলে।

বেলা ৩টায় দুপুরে ভূরি ভোজ করে তাড়াইলের পথে মিঠামইন বেড়িবাঁধ ছেড়ে আসে পর্যটকবাহী নৌকাটি।
হাওড়ে বিকালের দৃশ্যটি ছিল আরো আকর্ষণীয়। তখন কেউ ছবি তুলতে ব্যাস্ত আর কেউবা মাইকে গান গেয়ে মনের চাহিদা পুরণ করে।

তাড়াইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূঁইয়া মোতাহার ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দায় তাড়াইল অনলাইন প্রেসক্লাবের নৌ-ভ্রমণকে অভিনন্দন জানিয়েছেন।

ফেরার পথে উদীয়মান সমাজ সেবক সামরুজ্জামান সামরুজ এর অর্থায়নে পর্যটকদের জন্য লটারির মাধ্যমে পুরস্কারের ব্যাবস্থা করা হয়।

দীর্ঘ নদী ও হাওড় পথ অতিক্রম করে সন্ধ্যার আগেই নিরাপদে তাড়াইলের নদী ঘাটে ফিরে আসে তাড়াইল অনলাইন প্রেসক্লাবের ভ্রমণতরী।

বার্তা প্রেরক-
আল-মামুন খান
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি।
২২/০৮/২০২০
০১৭১৩-৫০৮০৯৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন